Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে ইয়াবাসহ ভাই-বোন গ্রেফতার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রংপুরে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ভাই-বোনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার বিকেলে সংবাদমাধ্যমে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মো. ফারুক আহমেদ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল সোমবার সকালে রংপুর নগরীর নুরপুর এলাকায় মাদক বিরোধী অভিযান চালায় গোয়েন্দা (ডিবি) পুলিশ। সেখানে নুর বানুর নিজ বাড়ির শয়নকক্ষ থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় নুর বানু (৪০) ও তার ছোট ভাই নুরুল হুদা ওরফে খলিফাকে (৩৫) গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় নুর বানু ও নুরুল হুদার বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তারা দুজন রংপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী নুরল হক মিলন ওরফে হিজরা মিলনের ভাই ও বোন। কিছুদিন আগে ইয়াবাসহ পুলিশের অভিযানে তাদের বড় ভাই হিজরা মিলন গ্রেফতার হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ