Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ভিক্ষুক সেজে চুরি করে মা-মেয়ে গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৮:৫৭ পিএম

ভিক্ষা করতে বিভিন্ন বাসা বাড়িতে যান। ভিক্ষাও চান। ভিক্ষা দিতে বাড়ির মানুষ যখন ভেতরে যান তখনই ঘর থেকে জিনিসপত্র নিয়ে পালিয়ে যান তারা। চট্টগ্রামে এমন অভিনব পন্থায় চুরি করতে গিয়ে গ্রেফতার হয়েছেন মা- মেয়ে।

তারা হলেন-পুতুল বেগম (৪০) এবং নারমিন (২০)। আজ দুপুরে
ডবলমুরিং মডেল থানার মৌলভীপাড়ার কামার গলি থেকে তাদের গ্রেফতার করা হয়।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গ্রেফতার মা-মেয়ে পেশাদার চোর। তারা ছদ্মবেশে বিভিন্ন বাসা বাড়িতে যান। সেসব বাসা-বাড়িতে ভিক্ষা চান। তাদেরকে ভিক্ষা দেওয়ার জন্য যখন গৃহকর্তা বা গৃহকর্ত্রী ভেতরে যান, তখনই মা-মেয়ে সুযোগ বুঝে ঘরের ভেতরে ঢুকে পড়েন এবং সামনে যা পান তাই নিয়ে আসেন। ভেতর থেকে ভিক্ষা আনতে সাধারণত গৃহকর্তা বা গৃহকর্ত্রীর খুব বেশি সময় লাগে না। সর্বোচ্চ ২০ থেকে ৩০ সেকেন্ড। তাই এই সময়ের মধ্যেই হাতের সামনে যা পান তাই নিয়ে চলে আসেন মা- মেয়ে। তাই মোবাইল, ল্যাপটপ, ভ্যানিট ব্যাগ ইত্যাদিই তাদের চুরির মূল টার্গেট। আজও তারা এই কায়দায় এক বাসা থেকে চুরি করতে গিয়ে চুরির মোবাইলসহ হাতেনাতে ধরা পড়েন। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ