Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৫ আগস্ট বাঙালি জাতির জন্য এক কলঙ্কময় দিন : ঢামেক পরিচালক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৭:৩৬ পিএম

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাঙালি জাতির জন্য এক কলঙ্কময় দিন। প্রতিবছর এই দিনে বাঙালি জাতি শোকে ভাসে, তাই আমাদের এই শোককে শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে হবে। আজ রবিবার (১৫ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে বেলা সাড়ে ১১টায় ঢামেক হাসপাতালের সভাকক্ষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলে। তিনি বলেন, জাতির পিতার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে তার মেয়ে জননেত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক, উপ-পরিচালক ডা. খালেকুজ্জামান খান, ভারপ্রাপ্ত উপ-পরিচালক ডা. আশরাফুল আলম (অর্থ ও স্টোর), আবাসিক সার্জন (ক্যাজুয়ালিটি) ডা. আলাউদ্দিন, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. হালিমা সুলতানা হক, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আশরাফুন নাহার, সিনিয়র স্টোর অফিসার ডা. মো. সায়াদ উল্লাহ, ঢামেক পরিচালকের (পিএ) খন্দকার আবুল বাশার, ওয়ার্ড মাস্টার মো. আবুল বাশার সিকদার, ওয়ার্ড মাস্টার মো. আব্দুল গফুর, প্রশাসনিক কর্মকর্তা মো. রেজাউল ইসলাম, আনসার প্লাটুন কমান্ডার মো. আব্দুল আওয়াল খানসহ কর্মকর্তা-কর্মচারীরা।

ঢামেক হাসপাতালের ভারপ্রাপ্ত উপ-পরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. আশরাফুল আলম বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত সকল শহিদদের আত্মার শান্তি মাগফিরাত করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস

১৫ আগস্ট, ২০২২
১৫ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ