Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে জাতীয় শোক দিবস পালিত

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২২, ৩:১১ পিএম

শোকাবহ পরিবেশের মধ্যে দিয়ে সোমবার দিনভর দিয়ে গফরগাঁও উপজেলা ১৫আগষ্ট জাতীয় শোক দিবস (৪৭তম) নানান কর্মসুচীর মধ্যে দিয়ে পালিত হয়েছে। সকল সরকারী ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত করে উত্তোলন , কালো পতাকা উত্তোলন ,কাঙ্গালীভোজ , বিশেষ মোনাজাত , জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, শোকর‌্যালী ও প্রায় সাড়ে তিনশত স্কুল ,কলেজ ও মাদ্রাসায় দোয়া ,কোরআনখানী ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে । সকালে গফরগাঁও উপজেলা আঃ লীগ দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন ময়মনসিংহ- ১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল ।
উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের অনুষ্ঠিত হয় ।এতে প্রধান অতিথি ছিলেন ফাহমী গোলন্দাজ বাবেল এমপি । শোক সভায় সভাপতিত্বে করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবিদুর রহমান ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফ উদ্দিন (বাদল) প্রমুখ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ