Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাউফলে আ’লীগের দু’পক্ষের পৃথক পৃথকভাবে জাতীয় শোক দিবস পালন

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৫:৩৮ পিএম

বিনম্র শ্রদ্ধা ও নানান কর্মসুচীর মধ্য দিয়ে পটুয়াখালীর বাউফলে স্বাধীনতার মহান স্থাপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ রোববার সকাল ৮ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ অর্পণ শেষে টিএন্ডটির অফিসের সামনে দলীয় কার্যালয় জনতা ভবনে দোয়া-মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ সব কর্মসুচীতে স্থানীয় সাংসদ ও সাবেক চীফ হুইপ আ.স.ম ফিরোজের পক্ষে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোসারেফ হোসেন খান ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ এনায়েত হোসেন খান সানা।
অপর দিকে বাউফল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক জুয়েলের নেতৃত্বে সকাল সাড়ে ৮ টায় পৌরসভা চত্বরে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে পুস্পার্ঘ অর্পণ করা হয়েছে। পরে বঙ্গবন্ধুসহ সকল শাহাদাৎ বরণকারীদের রুহের মাগফেরাত কামনায় দোয়-মোনাজাত শেষে দুপুরে পাঁচ শতাধিক দরিদ্র ব্যক্তিদের মাঝে খাবার বিতরণ এবং বাউফল পৌরসভার বিভিন্ন সড়কে ফলজ ও বনজ গাছ রোপণ করেন তিনি। এছাড়া উপজেলা প্রশাসনসহ উপজলার সকল সরকারি -বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় দিবসটি পালিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় শোক দিবস

১৫ আগস্ট, ২০২২
১৫ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ