Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে পুলিশের অভিযানে জোড়া খুনের ঘটনায় আটক ১২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ১০:৩৬ এএম

রাজশাহী মহানগরীর দাশপুকুর সিটি বাইপাস এলাকায় জমি দখলকে কেন্দ্র করে সম্প্রতি জোড়া খুনের ঘটনায় ১২ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার পর থেকে শনিবার রাত পর্যন্ত বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামিরা হলো- নিলয়, শাওন, নকীম, বিদ্যুৎ, স্বপ্নীল, মোহাম্মদ আলী, রাতুল, মিঠু, জামাল, রফিক, মামুন ও সম্রাট।
পুলিশ জানায়, গত ৩০ জুন দুপুরে রাজশাহী নগরীর রাজপাড়া থানাধীন দাশপুকুর সিটি বাইপাস এলাকায় জমি দখল নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে উভয় পক্ষের দুই জন খুন হন। পরবর্তীতে এ ঘটনার প্রেক্ষিতে উভয় পক্ষের তরফ থেকেই রাজপাড়া থানায় দুইটি হত্যা মামলা রুজু হয়। পরে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিকের নির্দেশে মামলার মূল রহস্য উদঘাটনসহ ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে রাজপাড়া থানা পুলিশ।
এরই ধারাবাহিকতায় মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের উপ-পুলিশ কমিশনার মোঃ সাজিদ হোসেনের দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মোতালেব হোসেন ও তার টিম ঘটনাস্থলের সংগৃহীত ভিডিও ফুটেজ পর্যালোচনা এবং সোর্সের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনার পর থেকে শনিবার রাত পর্যন্ত বিভিন্ন সময়ে অভিযান চালিয়ে দুইটি মামলার ১২ জন আসামিকে গ্রেফতার করল পুলিশ। আর অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ