Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ৫:২৬ পিএম
ঝালকাঠির রাজাপুরে ১৪ বছর বয়সী ভারসাম্যহীন  মো. রাকিবুল ইসলাম নামে এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বাঘড়ি ব্রাক অফিসের সামনে খান ভিলার নিচ তলায় পিছনে ভাড়া বাসার একটি কক্ষ থেকে ফ্যান ট্যাঙ্গানো একটি হুকের সাথে ঝুলন্ত অবস্থা উদ্ধার করা হয়। রাকিবুল উপজেলার পুটিয়াখালি এলাকার মাওলানা আব্দুল হকের ছোট ছেলে ও ওলামাগঞ্জ আধাখোলা দাখিল মাদ্রাসার ৭ম শ্রেনীর ছাত্র।
 
নিহতের বোন হাবিবা আক্তার জানায়, রাতে তার ছোট ভাই রাকিবুলকে রুমে একা রেখে বোন হাবিবা তার ৯ বছরের বাচ্চা কাহারিয়াকে নিয়ে ঐ ভবনের উপরের তলায় বাড়িয়ালার রুমে যায়। রাত ১০টার দিকে সেখান থেকে ফিরে এসে নিজ কক্ষের দরজা বিতর থেকে লককরা দেখে হাবিবা ডাকচিৎকার দেয়। বাড়িয়ালা মোস্তফা কামাল খানসহ স্থানীয়রা ছুটে এসে জানালার ফাঁক দিয়ে রাকিবুলকে ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনা স্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় জানালা দিয়ে লগির সাহায্যে দরজা খুলে রাকিবুলের ঝুলন্ত লাশ উদ্ধার করে।
 
রাজাপুর থানা ওসি (তদন্ত) অনিমেষ মন্ডল বলেন, লাশ উদ্ধার করে থানা আনা হয়েছে। আগামিকাল সকালে ময়না তদন্তে লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হবে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ