Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটবাড়িতে অবঃ বিজিবি সদস্যের ঝুলন্ত লাশ উদ্ধার

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ৫:১৪ পিএম

কুমিল্লা নগরীর কোটবাড়িতে নূরুল ইসলাম মিয়াজী (৫০) নামে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর অবসরপ্রাপ্ত এক সদস্য গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (৮ মে) দুপুর ১টার দিকে কোটবাড়ি গন্ধমতি কাজী ভিলা থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নূরুল ইসলাম মিয়াজী জেলার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর মিয়াজী বাড়ির আদম মিয়াজীর ছেলে।

নিহতের বোন নিপা বেগম জানান, ভোর রাত থেকে আমার ভাইকে ফোন করা হলে তিনি কারো ফোন রিসিভ করেন নি। পরবর্তীতে সকালে বাড়ির মালিকে ফোন করা হলে তারা গিয়ে দেখেন বাসার দরজা বন্ধ। এক পর্যায়ে জানালা দিয়ে দেখতে পানা গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন। খবর পেয়ে পুলিশ ঘটাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যা।

কোটবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হুদা এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ