Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

আশুলিয়া সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ৮:৫৮ এএম

সাভারের আশুলিয়ার বাংলাবাজার এলাকা থেকে আনিছ (২২) নামে এক পোশাক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।


রোববার (১৪ জুলাই) রাত ১১টার দিকে আশুলিয়ার বাংলাবাজারের ইটখোলা এলাকার ফজলু হাজীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আনিছ কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারি থানার আন্দারিঝাড় গ্রামের মৃত আব্দুল আউয়ালের ছেলে। তিনি ওই এলাকার ফজলু হাজীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় শারমিন গ্রুপের একটি পোশাক কারখানায় অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছি। সকালে তার স্ত্রী পোশাক শ্রমিক মাহফুজার সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। পরে মাহফুজা তার কর্মস্থল যায়। কাজ শেষে বাসায় ফিরে দেখেন দরজা ভেতর থেকে আটকানো। অনেক ডাকাডাকি করে সাড়া না পেয়ে দরজা একাধারে ধাক্কা দিতে থাকে। এক পর্যায়ে দরজা খুলে যায়। ভেতরে যেতেই দেখেন তার স্বামী আনিসের নিথর দেহ ঝুলে রয়েছে। পরে রাতে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসাআই) আব্দুল জলিল বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ