Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে পানিতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৮:১৮ পিএম

কুমিল্লার দেবিদ্বারে পুকুরে ডুবে মামা-ভাগ্নের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শুক্রবার বিকেল আনুমানিক সাড়ে ৩টায় উপজেলার বড়শালঘর গ্রামের বাদশা মিয়ার বাগান বাড়ির পুকুরে এ ঘটনা ঘটে। নিহতরা হলো- বড়শালঘর গ্রামের মহসিন মিয়ার ছেলে হৃদয় মিয়া (৭) এবং অনন্তপুর গ্রামের অলী মিয়ার ছেলে আরিয়ান মিয়া (৬)। সম্পর্কে তারা মামা-ভাগ্নে।

পরিবারের লোকজন বলেন, শুক্রবার দুপুরে ঘরে খাবার খেতে না আসায় হৃদয় ও আরিয়ানকে হন্যে হয়ে খুঁজতে থাকেন তারা। বিকেল সাড়ে ৩টায় কয়েকজন শিশু বাড়ির পাশের পুকুরে আরিয়ান ও হৃদয়ের লাশ ভাসতে দেখে সূর চিৎকার শুরু করে। এ সময় বাড়ির লোকজন এসে তাদের উদ্ধার করে বিকেল ৫টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের আত্মীয় বাদশা মিয়া দৈনিক ইনকিলাবকে বলেন, হৃদয় আমার বড় ভাই দিনমজুর মহসীন মিয়ার ছেলে এবং হৃদয় আমার খালাতো ভাই। তার বাবা পেশায় অটোরিক্সা চালক, গ্রামের বাড়ি অনন্তপুর। আরিয়ান আমাদের বাড়িতেই থাকতো। ওরা সম্পর্কে মামা-ভাগ্নে। এক সাথে থাকায় দু’জনকেই বড়শালঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীতে ভর্তি করেছিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ