Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেট নগরীর লামাবাজারে ইউসিবি ব্যাংকে করোনার হানা, কার্যক্রম বন্ধ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ৬:২১ পিএম

করোনা বিপর্যয় সিলেট নগরীর ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) লামাবাজার শাখায়। সেকারণে শাখাটির কার্যক্রম সাময়িক সময়ের জন্য রাখা হয়েছে বন্ধ। তবে কোনরকম ঘোষণা ছাড়া কার্যক্রম বন্ধ রাখায় গ্রাহকরা পড়েছেন ভোগান্তিতে। গত ১০ তারিখ থেকে শাখার কার্যক্রম বন্ধ থাকলেও প্রতিদিন গ্রাহকরা ব্যাংকের শাখায় এসে যেতে হয়েছে ফিরে।

গত বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুর ১২টায় এ শাখার সামনে দাঁড়িয়ে কথা হয় গ্রাহক এডভোকেট দেবব্রত চৌধুরী লিটনের সাথে। তিনি বলেন, টাকা উত্তোলনের জন্য এসেছিলাম। এসে দেখি ব্যাংক বন্ধ। কিন্তু উনাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোন ঘোষণা দেওয়া হয়নি।

তবে এ শাখার ম্যানেজার (অপারেশন) হিসেবে পরিচয়দানকারী মেহেদি হাসান জানিয়ে বলেন, ৯ জন কর্মকর্তাদের মধ্যে ইতোমধ্যে করোনা শনাক্ত হয়েছে ৪জনের। আর ব্রাঞ্চ ম্যানেজার শামসুল আমিন চৌধুরী করোনার সকল রকম উপসর্গ নিয়ে বাসাতেই আছেন। এখনো নমুনা পরীক্ষার ফলাফল আসেনি। এমতাবস্থায় প্রধান কার্যালয়ের নির্দেশে ব্যাংকের শাখা ১০, ১১ এবং ১২ তারিখ তিনদিন বন্ধ রাখা হয়েছে। তবে আক্রান্তদের মধ্যে কেউ সুস্থ হয়ে উঠেননি এখনো। প্রধান কার্যালয়ের নির্দেশনার উপর নির্ভর করবে শাখার পরবর্তী কার্যক্রম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ