Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গলা কেটে শিশু হত্যা ফুপা-ফুফু আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

কুষ্টিয়ার মিরপুরে জান্নাতুল ফেরদৌস নামের ৫ বছর বয়সী কন্যা শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির ফুপা-ফুফুকে আটক করা হয়েছে।

গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজলোর মশান শাহপাড়ার বাইপাস ক্যানেল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জান্নাতুল ওই এলাকার জাহিদুল ইসলামরে মেয়ে। মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, বুধবার বিকেল থেকে জান্নাতুল ফেরদৌস নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে ৯টার দিকে মশান শাহপাড়ার বাইপাস ক্যানেল থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় ইতোমধ্যে জান্নাতুল ফেরদৌসের ফুফু জহুরা খাতুন ও ফুপা আনিরুল হোসেনকে আটক করেছে। তবে নিহত ওই শিশুর প্রতিবেশী ও পুলিশের একটি সূত্র জানায়, পারিবারিক বিরোধের জেরে প্রতিবেশী আপন ফুফু জহুরা খাতুন শিশুটিকে তার ঘরের মধ্যে ধারালো বঁটি দিয়ে হত্যা পর সন্ধ্যার দিকে একটি ব্যাগের মধ্যে করে মরদেহ বাড়ি থেকে এক-দেড়শো মিটার দূরে ক্যানেলের ধারে রেখে আসেন।
পুলিশ জহুরা খাতুনের ঘর থেকে ব্যাগের মধ্যে রাখা রক্তাক্ত বঁটি উদ্ধার করেছে বলে জানা গেছে।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ