Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিয়ের আসর নাকি কাবাডির ময়দান?

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

বিয়ে নিয়ে হামেশাই নানা রকম মজার ভিডিও আপলোড হয় সোশ্যাল মিডিয়ায়। স¤প্রতি আপলোড হওয়া এক ভিডিও নজর কেড়েছে নেটিজেনদের। দেখে বোঝার উপায় নেই কী হচ্ছে সেখানে? মালাবদল নাকি কাবাডি খেলা? বিয়ের অনুষ্ঠানে সেজেগুজে হাজির বর কনে। রয়েছেন নিমন্ত্রিত অতিথিরাও।

অনুষ্ঠান প্রায় শেষের দিকে। এবার মালা বদলের পালা। কনের হাত থেকে মালা পরলেন বর। এবার পালা কনেকে মালা পরানোর। বর যেই মালা পরাতে যাবেন, তখনই ঘটলো বিপত্তি। মালা পরানোর সময় মাথা সরিয়ে নিলো কনে। হতবম্ভ হয়ে যান বর। এরপর দ্বিতীয় বারের চেষ্টায়ও ব্যর্থ হন তিনি। তারপরই যেন শুরু হয় ‘কাবাডি’ খেলা। বিয়ের আসরে নতুন দম্পতির বসার জায়গাকে কেন্দ্র করে গোল হয়ে ঘুরছে কনে, পেছনে বর।

উদ্দেশ্য হবু বউকে মালা পরানো। শেষমেশ কনের এক বান্ধবীকে আসরে নামতে হয়। তিনি কনেকে ধরে রাখেন এবং সেই সুযোগে মালা পরান বর। এই ঘটনা ভিডিও করে টুইটারে আপলোড করেন অনুষ্ঠানে হাজির হওয়া একজন। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই নানা রকম মন্তব্য আসতে শুরু করে নেটিজেনদের কাছ থেকে। ইন্ডিয়ান এক্সপ্রেস।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাবাডি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ