Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পার্বতীপুরের সোনালী ব্যাংক হুগলীপাড়া শাখার উপরে বজ্রপাত

অগ্নি এবং ব্র্যাকনেট অনলাইনের দুটি লিংক সম্পূর্ণ রূপে বিধ্বস্ত

পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ আগস্ট, ২০২১, ৪:১৭ পিএম

পার্বতীপুরের সোনালী ব্যাংক হুগলীপাড়া শাখার উপরে প্রচন্ড বজ্রপাত হয়েছে আজ বৃহস্পতিবার দুপুরে। কোন রকমে প্রাণে বেঁচে গেছেন কর্মকর্তা-কর্মচারীরা। বজ্রপাতে ব্যাংকের ছাদের উপরের একটি টাওয়ার বিধ্বস্ত হয়েছে। এতে অগ্নি এবং ব্র্যাকনেট অনলাইনের দুটি লিংক সম্পূর্ণ রূপে বিধ্বস্ত হয়। এছাড়াও ২টি পিসিও ৫টি সিলিং ফ্যান, রেডিও লিংক, ইন্টারনেট সংযোগের যন্ত্রাংশের ক্ষতি সাধন হয়। সঙ্গে সঙ্গে ব্যাংকের লেনদেন বন্ধ হয়ে যায় এবং শত শত ক্লাইন্টকে ফিরে যেতে দেখা যায়।

ব্যাংক ম্যানেজার প্রদীপ কুমার রায় জানান, এ শাখাটির কার্যক্রম ফিরিয়ে আনতে সামনের সোমবার পর্যন্ত সময় লাগতে পারে। ইতোমধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও টেকনিশিয়ানদের সংবাদ দেয়া হয়েছে বলে জানানো হয়। জরুরী ভোক্তাদের পার্শ্ববর্তী যেকোন সোনালী ব্যাংক শাখায় যোগাযোগ করতে বলা হয়েছে।

শাখাটিতে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও শিক্ষকসহ প্রায় ১২ হাজার লেনদেনকারী রয়েছে। যেখানে প্রতিদিন ৪ থেকে ৫ হাজার হাজার ভোক্তার চাহিদা মেটানো সম্ভব হয়। বজ্রপাতের সময় ব্যাংকের সাইনবোর্ডটি ভেঙ্গে পড়ে। সমস্ত ঘর অন্ধকার হয়ে যায়। সকলে আতঙ্কিত হয়ে পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ