Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১০ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধে মাদারীপুরবাসীর অবর্ণনীয় দুর্ভোগ

বজ্রপাতে লাইন বিচ্ছিন্ন, সংস্কারে ধীর গতির অভিযোগ

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৯:২৬ পিএম

একটানা ১০ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় মাদারীপুর পৌরবাসীসহ শহরতলীর মানুষেরা চরম দুর্ভোগের মধ্যে সময় কাটিয়েছে।সর্বদা বিদ্যুৎ সরবরাহের সচল মাদারীপুরবাসীরা কখনো এমন দুর্ভোগের শিকার হয়নি বলে ভুক্তভোগীরা জানিয়েছে। তবে সংশ্লিষ্ট বিভাগের কর্মচারীরা বিদ্যুৎ সংযোগের কাজে ধীর গতিতে কাজ করায় গ্রাহকদের বিদ্যুৎ সংযোগ পেতে দীর্ঘসময় অপেক্ষা করতে হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এদিকে একটানা ১০ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বিচ্ছিন্ন থাকায় প্রচন্ড গরমের মধ্যে বিশেষ করে নারী ও শিশুরা গরমে কষ্ট পেয়েছে।বিশেষ করে ফ্রীজজাত করে মজুদ খাদ্য সামগ্রী নষ্ট হয়েছে।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী শুভক্ত দ্বীন জানান, দুপুর অনুমান দেড়টার দিকে বজ্রপাতে মাদারীপুর শহরতলী খাগদী এলাকার একটি বিদ্যুৎ লাইনের তার ছিড়ে বিচ্ছিন্ন হওয়ায় এ অচলাবস্থার সৃষ্টি হয়েছে। তবে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাইন মেরামতের কাজ শুরু করি এবং রাত ৯টায় দিকে বিদ্যুৎ সংযোগ দেয়ায় দুর্ভোগের অবসান হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুর

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ