Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে নব্য জেএমবির সদস্য গ্রেপ্তার

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৬:২৪ পিএম

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় নাজমুস সাকিব (২৬) নামে এক নব্য জেএমবি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১১ আগস্ট) দুপুরে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে গত ৯ আগষ্ট রাতে ঢাকার খিলগাঁও এলাকায় এন্টি টেরিজম ইউনিট ও হাতীবান্ধা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে সাকিবকে গ্রেপ্তার করে। পরে বুধবার (১১ আগষ্ট) সকালে হাতীবান্ধা থানায় নিয়ে আসা হয়।

গ্রেপ্তারকৃত সাকিব উপজেলার টংভাঙ্গা এলাকার কোরবান আলীর ছেলে। এছাড়া তার নামে হাতীবান্ধা থানায় দুটি মামলা আছে এবং সেই মামলার পলাতক আসামী।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, নব্য জেএমবি’র সদস্য সাকিবের নামে পুলিশ সদস্যকে আহত ও সরকার বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার দুটি মামলা রয়েছে হাতীবান্ধা থানায়। ওই মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত এবং সেই মামলার পলাতক আসামী সাকিব। এছাড়া বুধবার দুপুরে সাকিবকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ