Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে মামলা করে বিপাকে বাদী পক্ষ

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০২১, ৫:২৯ পিএম

পূর্ব শক্রতার জের ধরে সিলেটের বিশ্বনাথে রাস্তা থেকে প্রবাসীকে তুলে নিয়ে নির্যাতনের ঘটনায় মামলা করে বিপাকে পড়েছেন বাদী পক্ষ। মামলা তুলে নিতে বাদী পক্ষকে আসামি পক্ষ হুমকি দিচ্ছে এমন অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় মঙ্গলবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন উপজেলার দশঘর ইউনিয়নের মান্দারুকা গ্রামের দুদু মিয়া (৫৫)। সাধারণ ডয়েরী নং- (৪২৯)। ওই ডয়েরীতে আসামি করা হয়েছে একই গ্রামের কাজল খান (৬০), সিরাজ আলী (৫৫), রুহুল মিয়া (২৭), তুরন মিয়া (৫০), ও খয়ার মিয়া (৫০) সহ অজ্ঞাতনামা ৪/৫জনকে।

দুদু মিয়া সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন, গত ৭ আগস্ট দুপুরে তার শ্যালক যুক্তরাজ্য ফেরত একই গ্রামের মতছিন আলী (৪৫) কে জোরপূর্বক রাস্তা থেকে ধরে বিবাদীদের বাড়িতে নিয়ে মারপিট করে। এঘটনায় পরদিন ৮ আগস্ট মতছিন আলী বাদী হয়ে থানায় ৯ জনের নামে একটি মামলা দায়ের করেন। মামলা নং-(৬)। মামলা দায়েরের পর থেকে তিনি ওই মামলাটি পরিচালনা করে আসছেন। কিন্তু আসামিরা দুদু মিয়া ও তার ছেলে জয়নুল মিয়াকে রাস্তায় পেয়ে শ্যালক মতছিন আলীর দায়ের করা মামলাটি দু’দিনের ভেতরে তুলে নেয়ার কথা বলে। আর না হলে দুদু মিয়া ও মামলার বাদী শ্যালক মতছিন আলীকে খুন করে লাশ গুম করবে বলে হুমকি দেয়। তবে, কাজল খানের দাবি তাদের বিরুদ্ধে মামলা ও সাধারণ ডায়েরী মিথ্যা করা হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি গাজি আতাউর রহমান জানান, দুপক্ষই মামলা দিয়েছে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত চলছে দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ