Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চ্যাম্পিয়ন কিংসকে বিএসজেসির ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ৯:০১ পিএম | আপডেট : ১০:৫৫ পিএম, ১০ আগস্ট, ২০২১

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ায় বসুন্ধরা কিংসকে অভিনন্দন জানিয়েছে ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটি (বিএসজেসি)। এক অভিনন্দন বার্তায় বিএসজেসির সভাপতি নাসিমুল হাসান দোদুল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীমসহ কার্যনির্বাহী কমিটি ও সাধারণ সদস্যরা চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের কোচ, খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানানোর পাশাপাশি ক্লাবটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বিএসজেসি মনে করে বসুন্ধরা কিংসের সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি ইমরুল হাসানের নেতৃত্বে ক্লাবটি সাফল্যের উচ্চ শিখরে পৌঁছাবে।
অভিনন্দন বার্তা পাঠানোর পাশাপাশি বিএসজেসি ফুলেল শুভেচ্ছাও জানিয়েছে কিংস সভাপতি ইমরুল হাসানকে। মঙ্গলবার বিকালে ইমরুলের অফিসে ফুলের তোড়া দিয়ে তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান সংগঠনের সভাপতি দোদুল ও সাধারণ সম্পাদক শামীম। ফুলেল শুভেচ্ছা পেয়ে ইমরুল হাসান ধন্যবাদ জানান বিএসজেসির কর্মকর্তাদ্বয়কে।
উল্লেখ্য সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে বসুন্ধরা কিংস ২-০ গোলে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে হারিয়ে চার ম্যাচ হাতে রেখেই টানা দ্বিতীয় শিরোপা নিশ্চিত করে। এখন পর্যন্ত ২০ ম্যাচে আঠারো জয়, এক ড্র ও এক হারে বসুন্ধরা ৫৫ পয়েন্ট পেয়ে তালিকায় সবার উপরে। সমান ম্যাচে ঢাকা আবাহনী লিমিটেড এগারো জয়, সাত ড্র ও দুই হারে ৪০ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আছে। এক ম্যাচ কম খেলা শেখ জামাল এগারো জয়, ছয় ড্র ও দুই হারে ৩৯ পয়েন্ট রয়েছে তৃতীয়স্থানে। মূলত লিগ রানার্সআপের দৌঁড়ে আবাহনীর সঙ্গে লড়াই হবে শেখ জামালের।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরোয়া ফুটবল

২৮ জানুয়ারি, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ