Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মা সেতুতে ফেরির ধাক্কা: থানায় জিডি, তদন্তে নৌ-পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১১:৪৭ এএম

পদ্মা সেতুর ১০ নম্বর খুঁটির সঙ্গে রো রো ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরের ধাক্কার ঘটনায় লৌহজং থানায় জিডি করেছে পদ্মা সেতু কর্তৃপক্ষ। সোমবার (৯ আগস্ট) রাত ১১টার দিকে পদ্মা সেতুর নির্বাহী প্রকৌশলী (মূল সেতু) দেওয়ান মো. আব্দুল কাদের লৌহজং থানায় জিডি করেছেন।

লৌহজং থানার ওসি আলমগীর হোসাইন বিষটি নিশ্চিত করে বলেন, থানায় জিডি রুজু করা হলেও এর তদন্ত করবে মাওয়া নৌ-ফাঁড়ির পুলিশ। মঙ্গলবার (১০ আগস্ট) থেকে তদন্ত শুরু করার কথা রয়েছে।

দায়িত্বশীল সূত্রে জানা গেছে, এ ঘটনায় মঙ্গলবার (১০ আগস্ট) বিআইডব্লিউটিসির চেয়ারম্যান সৈয়দ তাজুল ইসলামসহ ঘাট স্থানান্তরসহ অন্যান্য সুপারিশ নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক বসবে বলে জানা যায়।

উল্লেখ্য, সোমবার (৯ আগস্ট) সন্ধ্যায় মাদারীপুরের বাংলাবাজার ফেরিঘাট থেকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাটে যাওয়ার পথে বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর নামের একটি রো রো ফেরি পদ্মা সেতুর ১০ নম্বর খুঁটিতে ধাক্কা দেয়। এতে খুঁটি সামান্য ক্ষতি হয়। এর আগে গত ২৩ জুলাই মাদারীপুরের বাংলাবাজারঘাট থেকে শিমুলিয়ায় আসার পথে একটি ফেরি পদ্মাসেতুর ১৭ নম্বর পিলারে আঘাত করেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তদন্ত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ