Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়া ছাত্রলীগের সভাপতির উপর হামলার ঘটনায় তিনজন গ্রেফতার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২১, ৯:৪২ পিএম

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিকের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত তিন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন কুষ্টিয়া শহরের লুৎফর মুন্সি রোড এলাকার মহিউদ্দিন শেখের পুত্র আক্তারুজ্জামান তুহিন (৩০), বড় বাজার ঘাট এলাকার আব্দুর রাজ্জাক রাজার পুত্র তানভীর রহমান রকি (২৯) এবং শহরের কুম্ভো মৌঝি রোড মিলপাড়া এলাকার আব্দুল হাই’র পুত্র হাবিবুর রহমান তুর্য্য (২৮)।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাব্বিরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা এলাকা থেকে ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান অনিকের উপর হামলার ঘটনায় দয়ের করা মামলার এজাহারভুক্ত তিন আসামীকে গ্রেফতার কওে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। হামলার সাথে জড়িত অন্য আসামীদেরকেও গ্রেফতারের ব্যাপারে অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, পূর্ব বিরোধের জের ধরে গত ২১ জুলাই রাত সাড়ে ৯ টার দিকে কুষ্টিয়া শহরের কলেজ মোড়ে প্রতিপক্ষের হামলার শিকার হন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক এবং তার সাথে থাকা ছাত্রলীগ কর্মী রক্তিম ঘোষ। পরে ২২ জুলাই আতিকুর রহমান অনিকের বড় ভাই সুমন সানজীদ বাদী কুষ্টিয়া মডেল থানায় ১১ জনের নাম উল্লেখসহ আরো ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ