Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোহামেডানকে রুখে দিলো পুলিশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৮:৩২ পিএম

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বে ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবকে রুখে দিলো বাংলাদেশ পুলিশ এফসি। বৃহস্পতিবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্রথমে গোল করেও শেষ পর্যন্ত মোহামেডান ১-১ ব্যবধানে ড্র করেছে পুলিশের বিপক্ষে। মোহামেডানের পক্ষে স্থানীয় ফরোয়ার্ড জাফর ইকবাল ও পুলিশের আইভরিকোস্টের ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো কোয়াকো একটি করে গোল করেন। লিগের প্রথম পর্বে জাপানি মিডফিল্ডার উরু নাগাতার একমাত্র গোলে পুলিশের বিপক্ষে জিতেছিল মোহামেডান।

বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে ১৭ মিনিটে এগিয়ে যায় সাদাকালোরা। এ সময়ে শাহেদ হোসেন মিয়ার বাড়ানো বল ধরে চমৎকার শটে গোল করেন জাফর ইকবাল (১-০)। এগিয়ে থেকে বিরতিতে গেলেও ম্যাচের শেষ দিকে এসে গোল হজম করে মোহামেডান।

ম্যাচের ৮৬ মিনিটে গোল করে সমতা আনেন ক্রিস্তিয়ানো কোয়াকো (১-১)।

এই ড্র’তে লিগ শিরোপার লড়াই থেকে আরো দূরে সরে গেল মোহামেডান। ১৯ ম্যাচে নয় জয়, ছয় ড্র ও চার হারে ৩৩ পয়েন্ট পেয়ে তালিকায় পঞ্চমস্থানে জায়গা পেল তারা। এক ম্যাচ কম খেলে চার জয় এবং সাতটি করে ড্র ও হারে ১৯ পয়েন্ট নিয়ে অষ্টমস্থানে জায়গা হলো পুলিশের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘরোয়া ফুটবল

২৮ জানুয়ারি, ২০২৩
২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ