Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

আড়াইহাজারে ধর্ষণের ঘটনা আপোষের চেষ্টা, ইউপি সদস্যসহ গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২১, ৫:১৭ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ধর্ষণের ঘটনা আপোষ মীমাংসার চেষ্টা এবং থানায় আসতে বাধা দেওয়ায় স্থানীয় ইউপি সদস্যসহ ২ জন গ্রেফতার করেছে পুলিশ । বৃহস্পতিবার সকালে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, সাতগ্রাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য রহিজউদ্দিন ও এলাকার মাতাব্বর আবুল হোসেন । উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া গ্রামে এই ঘটনাটি ২ আগস্ট ঘটলে ও ইউপি সদস্য গ্রাম্য মাতাব্বরের বাধাঁর কারণে ৫ আগস্ট থানায় মামলা হয়।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, গত ২ আগষ্ট শিশুটি তার বান্ধবীর বাড়ীতে যাওয়ার পথে টেশপাড়া গ্রামের জুম্মানের ছেলে তাজিমুল(৪৫) তাকে জোড় পূর্বক টেনে হিচরে একই গ্রামের দেলোয়ারা বেগমের পরিত্যক্ত বসত ঘরে নিয়ে ধর্ষন করে। পরে ধর্ষিতার ডাক চিৎকারে বাড়ীর মালিক দেলোয়ারা বেগম ধর্ষিতাকে উদ্ধার করে। এ সময় ধর্ষনকারী পালিয়ে যায়। পরে এই ঘটনা মিমাংসার জন্য সাতগ্রাম ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য রহিজউদ্দিন ও এলাকার মাতাব্বর আবুল হোসেন ধর্ষিতার পরিবারকে বিভিন্ন প্রলোভন দেখায় এবং থানায় মামলা করতে নিষেধ করেন।
পরে ২ দিন পর এই ব্যাপারে ধর্ষিতার নানা সফিকুর রহমান বৃহস্পতিবার সকালে আড়াইহাজার থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলার খবর পেয়ে ইউপি সদস্য ও মাতাব্বর আবারো মামলা আপোষ মিমাংসার প্রস্তাব দিলে থানা পুলিশ তাদের আটক করে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করে।
আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান আরো জানান , বাধাঁ দেওয়ার অভিযোগে ইউপি সদস্য ও মাতাব্বারকে গ্রেফতার করা হয় এবং ধর্ষককে গ্রেফতারের চেস্টা চলছে। ইউপি সদস্য ও মাতাবারকে এই মামলায় আসামী করা হয়েছে। কারন তাদের কারণে ধর্ষণের আলামত নস্ট হয়ে যাওয়ার উপক্রম হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ