Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে একদিনে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৮:৪৬ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে পুকুরের পানিতে ডুবে আপন নামে ৬ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত্যুর ঘটনাটি উপজেলার সোনারায় ইউনিয়নের শিবরাম গ্রামে ঘটেছে। আপন ওই গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুর থেকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না শিশু আপনকে। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির এক পর্যায়ে বিকাল চারটার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়। এরপর স্বজনরা শিশু আপনকে মৃত অবস্থায় উদ্ধার করে। এঘটনায় ওই পরিবারে শোকের ছায়া নেমে আসে। সোনারায় ইউপি চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান সেলিম বিষয়টি নিশ্চিত করেন।

অপরদিকে বৃহস্পতিবার বিকালে দহবন্দ ইউনিয়নের ঝিনিয়া গ্রামের সুজন মিয়ার দুই বছরের শিশু কন্যা সাফিয়া আকতার বাড়ি সংলগ্ন পুকুরের পানিতে পড়ে মারা যায়। দহবন্দ ইউপি চেয়ারম্যান গোলাম কবির মুকুল শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান দুই শিশু মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ