Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোয়ানঘাটে প্রবাসীর স্ত্রীর ঘরে মিলল যুবকের গলাকাটা লাশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০২১, ৮:১৫ পিএম

সিলেটের গোয়াইনঘাটে এক প্রবাসীর স্ত্রীর বসতঘর থেকে উদ্ধার করা হয়েছে ময়নুল ইসলাম (৩৫) নামের এক যুবকের গলাকাটা লাশ। নিহত ময়নুল ইসলাম একই এলাকার মৃত রহমত আলীর পূত্র। বুধবার (২৮ জুলাই) রাতে উপজেলার রস্তমপুর ইউনিয়নের টুকইর (যথানাথা) গ্রামের দুবাই প্রবাসী আলা উদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের বসতঘর থেকে পুলিশ উদ্ধার করে ময়নুল ইসলামের লাশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সাফিয়া বেগমকে করা হয়েছে আটক।

পুলিশ সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার যথনাথা গ্রামের প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী সাফিয়া বেগমের বসতঘরে এক যুবকের লাশ পড়ে আছে বলে জানানো হয় পুলিশকে। খবর পেয়ে থানার ওসি পরিমল চন্দ্র দেব ঘটনাস্থলে গিয়ে শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর দাগ সহ পড়ে থাকতে দেখেন ময়নুল ইসলামের লাশ। পরে প্রাথমিক সুরতহাল শেষে সেখান থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে। ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি কুপিয়ে ময়নুল ইসলামকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। তবে ঠিক কী কারণে হত্যা করা হয়েছে তাকে এ ব্যাপারে এখনও কিছু জানতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, হত্যার মূল রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে সাফিয়া বেগমকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলাকাটা লাশ উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ