Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় দুই লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২১, ১২:০৮ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় পৃথক দুটি স্থান থেকে এক যুবক ও এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে ফতুল্লার ভুইগড় সর্দার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় রীনা ও কায়েমপুর ফকির নীটওয়্যারের সামনের খাল থেকে ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবকের লাশ উদ্ধার করা হয়। পরে দুটি লাশই ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে রীনা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সে মানসিক বিকারগ্রস্থ ছিল।

৬ মাস আগে স্বামীর সাথে বিচ্ছেদ হওয়ার পর থেকে তিনি নিয়মিত ঘুমের ওষুধ সেবন করতেন। রীনা শেরপুর জেলার নকলা থানার মোমিনাকান্দা গ্রামের ফারুক মিয়ার মেয়ে। বাবা মায়ের সঙ্গে ভুইগড় সর্দার বাড়িতে ভাড়া থাকতেন। তার ৫ বছর বয়সী একটি কন্যা সন্তান আছে।

তিনি আরো জানান, অজ্ঞাত মানসিক ভারসাম্যহীন ৩০ বছর বয়সী এক যুবকের কায়েমপুর সাকিনে ফকির নিটওয়্যার লিমিটেড ৩নং গেট সংলগ্ন খালের পানিতে পড়ে মৃত্যু হয়। স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আশঙ্কাজনক অবস্থায় যুবককে উদ্ধার করে। শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দু’টি বিষয়ে আরো তদন্ত চলছে। পরে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ