Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সেনবাগে পুকুরের পানিতে ডুবে ৬ বছরের শিশুর মৃত্যু

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ৯:১৩ পিএম

নোয়াখালীর সেনবাগে পুকুরের পানিতে ডুবে অধরা (৬) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। অধরা উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৫নং ওয়াডের্র মহিদীপুর আমজাদ ব্যাপারী বাড়ির পদ্মা সেতুতে কর্মরত সেনাবাহিনীর কর্পোরাল শরীফুজ্জামান সবুজের মেয়ে।

ঈদে কোরবানি করতে ছুটি নিয়ে স্ত্রী ও দুই সন্তান নিয়ে শরীফুজ্জামান সেনবাগের গ্রামের বাড়িতে আসে। সোমবার দুপুরে সে খেলা করতে গিয়ে অসাবধানতা বসত পুকুরের পানিতে পড়ে ডুবে যায়। দীর্ঘ ক্ষনেও তাকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজির পর বাড়ির পাশ্ববর্তী পুকুরের পানিতে তাকে ভাসতে দেখে দ্রুত উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

শিশু অধরার মৃত্যুতে হাসপাতালের ডাক্তারদের অবহেলার অভিযোগ করেন তার পিতা শরীফুজ্জামান সবুজ। শিশুটির মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক দেবজানি জানান, দুপুর আড়াইটার দিকে পানিতে পড়া শিশু অধরাকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে অভিভাবকরা। তারা পরীক্ষা নিরীক্ষা করে শিশুটিতে মৃত ঘোষণা করেন। এখানে তাদের কোন অবহেলার ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, এধরণের ঘটনা থানায় কেউ অবহিত করেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ