Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতদের ৫ জনের পরিচয় মিলেছে

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২১, ১:৪০ পিএম

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জনের মধ্যে ৫ জনের পরিচয় মিলেছে। অন্যদিকে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতদের মধ্যে গুরুতর আহত ৬ জন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরেছেন।
রোববার (১৮ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর বাসস্ট্যান্ড সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কে দুটি যাত্রীবাহী নৈশকোচের মুখোমুখী সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়। আহত হয় কমপক্ষে ৩০ জন। নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া না গেলেও রাতের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া যায়। তারা হলেন- রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা এলাকার আবদুল মতিন (৭০), ঢাকার সাভার ধামরাই চৌতাল এলাকার বাসিন্দা সেলফি পরিবহনের বাসচালক আব্দুল খলিল (৫০), গাইবান্ধার সুন্দরগঞ্জের জমির উদ্দিনের ছেলে কৃষক ফরিদ (৩৫), একই জেলার সাদুল্যাপুরের ইসুবপুর গ্রামের বাবু মিয়ার মেয়ে বাবলী আক্তার (৯) ও নীলফামারীর সৈয়দপুরের কাজীপাড়ার মৃত আফাজ উদ্দিনের ছেলে আহসান হাবীব (২৭)।
এদের মধ্যে দুর্ঘটনায় নিহত শিশু বাবলী আক্তারের মা সেতারা বেগম আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ