Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলা করতে গিয়ে খালের পানিতে পড়ে যমজ দুই শিশুর মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ২:১২ পিএম

রংপুরের মিঠাপুকুরে খালের পানিতে ডুবে হাসান (৯) ও হোসাইন (৯) নামে যমজ দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আজ রোববার সকাল সাড়ে১০টার দিকে উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের শ্যামপুর গ্রামে এ দুর্ঘটনাটি ঘটেছে।
নিহত যমজ দুই শিশু ওই গ্রামের রবিউল ইসলামের ছেলে। খালের পাশে খেলতে গিয়ে এক ভাই পানিতে পড়ে গেলে তাকে তুলতে আরেক ভাইও পড়ে পানিতে ডুবে যায়। নিহত দুজনের কেউই সাঁতার জানত না।
স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত হাসান ও হোসেন নামের ওই দুই বাড়ির পাশের খালে নৌকায় চড়ে প্রায়ই খেলা করে। শনিবারও দীর্ঘ সময় ধরে নৌকায় করে খেলাধুলা করেছে। কিন্তু রোববার সকালে খেলার সময় হঠাৎ নৌকা থেকে একজন পানিতে পড়ে যায়। তাকে হাত ধরে টেনে তোলার চেষ্টা করতে গিয়ে আরেক ভাইও পানিতে পড়ে ডুবে যায়। সাঁতার না জানার কারণে তারা দু’জনই পানিতে তলিয়ে যায়। পরে এলাকাবাসী তাদের লাশ উদ্ধার করে।
নিহত দুই শিশুর বাবা রবিউল ইসলাম ঠাকুরগাঁও জেলায় একটি বেসরকারী কোম্পানিতে মার্কেটিংয়ের চাকরি করেন। সেখানেই তিনি পরিবার নিয়ে থাকতেন। করোনা পরিস্থিতি ও কঠোর বিধিনিষেধের কারণে পরিবার নিয়ে মিঠাপুকুরে গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন।
এ ঘটনায় ঐ পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ