Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে বজ্রপাতে দুইজনের মৃত্যু

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

লালমনিরহাটের হাতীবান্ধা ও কালীগঞ্জ উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে। এসময় আরও ৫ জন আহত হয়েছে। গতকাল দুপুরে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ সেখসুন্দর এলাকায় আবু হানিফ নামে এক ব্যক্তির বজ্রপাতে মৃত্যু হয়। এর আগে সকালে কালীগঞ্জ উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকায় বজ্রপাতে আমিনুর ইসলাম নামে আরো এক যুবকের মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, হাতীবান্ধা উপজেলার নিজ সেখসুন্দর এলাকার জমসের আলীর ছেলে আবু হানিফসহ ৪ জন বাড়ির পাশে বৃষ্টির পানিতে ভিজে জমিতে আমন ধানের চারা রোপন করছিলো। এসময় বজ্রপাতে ঘটনাস্থলেই আবু হানিফের মৃত্যু ঘটে। এতে বজ্রপাতে রমজান আলী ও সুরমানসহ ৩ জন আহত হয়েছে।
এদিকে কালীগঞ্জ উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার হানিফ মিয়ার ছেলে আমিনুর ইসলাম বাড়ি থেকে বাজারে আসার সময় বজ্রপাতের শিকার হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া জেলায় বজ্রপাতে আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম ও কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন পৃথক দুটি ঘটনায় মৃত্যুর কথা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বজ্রপাত

১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ