Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে বখাটেদের হাতে অটো চালক খুন

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ৬:৫০ পিএম

কুমিল্লার মুরাদনগরে বখাটেদের হাতে আব্দুল জলিল (৩৫) নামে এক অটো চালক খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের কুলুবাড়ি গ্রামের মৃত সাজত আলীর ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টায় কোম্পানীগঞ্জ বাজার থেকে ৩জন যাত্রী নিয়ে উপজেলার যাত্রাপুর গ্রামে যায় অটো চালক আব্দুল জলিল। পরে ওই গ্রাম থেকে এক কিশোরীকে তুলে আনার প্রস্তাব করলে অটো চালক এতে রাজি হয় নাই। তর্ক-বিতর্কের এক পর্যায়ে গাড়ী ভাড়া নেওয়া বখাটেরা কোমর থেকে ছুরি বের করে আব্দুল জলিলের পেটে এলোপাথাড়ি কয়েকটি ছুরিকাঘাত করে। আঘাত পেয়ে পেট চেপে ধরে চালক জলিল দৌড়ে গিয়ে পাশের এক বাড়িতে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দেয়। বাড়ি থেকে লোকজন বেরিয়ে এসে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। জলিলের অবস্থা আশংকাজনক হওয়ায় রাতেই তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। শনিবার ভোর আনুমানিক ৫টায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুল জলিল ওই মেডিকেলে মারা যায়।

শনিবার বিকেলে নিহত আব্দুল জলিলের লাশ বাড়িতে আসলেই স্বজনদের বুকফাটা আহাজারিতে গ্রামের বাতাস ভারি হয়ে ওঠে। পরিবার একমাত্র উপার্জনকারী ব্যক্তিকে আচমকা এ ভাবে হারিয়ে পাগল প্রায় স্ত্রী শাহনাজ বেগম ও মেয়ে জান্নাত আক্তার। জলিলের লাশ দেখতে আসা প্রতিবেশীরাও বার বার চোখ মুচ্ছিলেন। সে সহজ-সরল ও প্রতিবেশীদের সাথে অনেক মিশুক ছিলেন বলেই তারা আবেগ তারিত।

মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, নিহতের স্ত্রী শাহনাজ বেগম বাদী হয়ে মামলা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

২২ এপ্রিল, ২০২২
৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ