Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় ছুরিকাঘাতে হত্যার প্রধান আসামি মোহন গ্রেফতার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:২৯ পিএম

রাজশাহীর বাঘায় জাকির হোসেন (২৩) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যার প্রধান আসামি মোহন হোসেনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) গভীর রাতে বাঘা থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা উত্তরা থেকে তাকে গ্রেফতার করে। তার কাছে থেকে হত্যা করা চাকুটিও উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, পূর্ব পরিকল্পিতভাবে ডেকে নিয়ে গিয়ে হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছিল। এ ঘটনায় মোহনকে ১ নম্বর আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে জাকিরের ভাবী রোজিনা বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

রোববার (১১ জুলাই) রাত ১০টার দিকে উপজেলার আড়ানী ইউনিয়নের হরিপুর তিন রাস্তার মোড়ে মিলনের দোকানের পাশে জাকিরকে ডেকে নিয়ে গিয়ে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চকমাহাপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে মোহন ছুরিকাঘাতে হত্যা করে। নিহত জাকির বাউসা ইউনিয়নের খাগড়বাড়িয়া গ্রামের মহির উদ্দিন মাস্টারের ছেলে। এই হত্যা কান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ওই রাতেই নাসির উদ্দিন ও হাফিজুল ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে।
এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম বলেন, জাকির হত্যার প্রধান আসামি মোহনকে ঢাকা উত্তরা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এ ছাড়া ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনার রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়। অন্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ