Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:১২ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৫ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে তহুরুল ইসলাম (২৫) নামক এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত ধর্ষক তহুরুল ইসলাম চাপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রাধানগর বড় ডাবপুরের আব্দুল মান্নানের পুত্র ও ফতুল্লা থানার দেলপাড়া এসবি গার্মেন্টস সংলগ্ন মাসুমের টিনসেড বাড়ীর ৩নং রুমের ভাড়াটিয়া।

এ ঘটনায় বুধবার (১৪ জুলাই) শিশুটির মা বাদী হয়ে গ্রেফতারকৃত ধর্ষক তহুরুল ইসলাম কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন
বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, বাদী এবং গ্রেপ্তারকৃত ধর্ষক একই বাড়ীতে ভাড়ায় বসবাস করে। বাদী একটি গার্মেন্টে চাকুরী করে। প্রতিদিনের মতো সে ৯ জুলাই তার পাঁচ বছর বয়সী মেয়েকে বাসায় একা রেখে সকাল ৮টার দিকে নিজ কর্মস্থলে চলে যায়। একই দিন দুপর আড়াইটার দিকে তহুরুল ইসলাম বাদীর মেয়েকে পেয়ারা খাওয়ানোর কথা বলে নিজ রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পরদিন ১০ জুলাই সকালে শিশুটি তার মাকে পুরো বিষয়টি অবগত করে
মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক এস,এম শামীম জানান, ধর্ষক তহুরুল ইসলামকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এবং শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ