Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে কৃষককে কুপিয়ে হত্যা

গোদাগাড়ী ( রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৪:০২ পিএম

রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে তসলিম উদ্দিন (৫০) নামে একজন কৃষক নিহত হয়েছেন। প্রতিপক্ষরা তাঁকে কুপিয়ে হত্যা করেছে বলে জানান স্থানীয়রা।

বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার মাটিকাটা ইউনিয়নের সোনাদীঘি আদাড়পাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত তসলিম এই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে।

গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রতিবেশী আবদুল কাদের মিনুর সঙ্গে জমি নিয়ে তসলিম উদ্দিনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। বুধবার (১৪ জুলাই) দুপুরে প্রতিপক্ষরা তসলিমকে একা পেয়ে অতর্কিতভাবে হামলা করে। এ সময় তাঁকে বাঁচাতে ছুটে যান স্বজনেরা,এতে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে ।

তসলিম ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়। এরপর স্বজনরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর পরিবারের অন্য সবাই পলাতক। তাঁদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে হত্যা থানায় মামলা হবে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ