Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় যৌতুক মামলায় স্বপরিবারে আ’লীগ নেতা গ্রেফতার

অত:পর জামিন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৩:৩৪ পিএম

খুলনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নিমাই চন্দ্র রায়কে স্ত্রী ও ছেলেসহ মঙ্গলবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে গ্রেফতার করে পুলিশ। পুত্রবধূর দায়ের করা যৌতুক মামলায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আজ বুধবার (১৪ জুলাই) দুপুর ১২টার দিকে মুখ্য মহানগর আদালতের বিচারক মো. ইয়ারব হোসেন ১৮ আগস্ট পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিনের আদেশ দিয়েছেন।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক আওয়ামী লীগ নেতা নিমাই চন্দ্র রায়ের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। আদালত সূত্রে জানা গেছে, আওয়ামী লীগ নেতার পুত্রবধূ যৌতুক আইনে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তার স্বামী খুলনা মেডিকেল কলেজের রেজিস্ট্রার বাপ্পী রায়, শ্বশুর জেলা আওয়ামী লীগ নেতা নিমাই চন্দ্র রায় ও শ্বাশুড়ী করুনা রায়ের বিরুদ্ধে মামলা করেন। ট্রাইব্যুনাল আসামিদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

পরে সোনাডাঙ্গা থানা পুলিশ মঙ্গলবার রাতে তাদের খুলনা মহানগরীর বানরগাতি এলাকা থেকে গ্রেফতার করে। আসামিদের আদালতে হাজির করলে তাদের পক্ষে অ্যাভোকেট এম এম মুজিবর রহমান জামিনের আবেদন করেন। মুখ্য মহানগর হাকিমের আমলী আদালত ১৮ আগস্ট পর্যন্ত অন্তবর্তীকালীন জামিনের আদেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ