Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

১২ দিন পর গ্রেফতার হলেন স্ত্রী-কন্যার হত্যাকারী!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৯:২২ পিএম

বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পূর্ব হাতেমপুর গ্রামে স্ত্রী ও শিশু কন্যা হত্যার ১২ দিন পর ঘাতক স্বামী শাহীন মুন্সীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে সিআইডি। শাহীন মুন্সী হত্যার দায় স্বীকার করেছে। মঙ্গলবার সকালে চট্টগ্রামে সিআইডি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে বলা হয়, ১ জুলাই রাতে স্ত্রী সুমাইয়া ঘরের বাইরে বাথরুমে গেলে সেখানে লাইলনের সুতা গলায় ফাঁস দিয়ে তাকে হত্যা করে শাহীন মুন্সী। পরে ঘরে কোদাল নিতে এসে মেয়েকে কাঁদতে দেখে তাকেও পানিতে চুবিয়ে হত্যা করে দুজনকে মাটি চাপা দেয় সে। শাহিন মুন্সী ঘটনার পর পালিয়ে প্রথমে খুলনায় এক বোনের বাসায় আশ্রয় নিতে চাইলে আশ্রয় না পেয়ে খাগড়াছড়ি আরেক বোনের বাসায় আশ্রয় নিতে আসে। সেখানেও তাকে আশ্রয় না দেওয়ায় চট্টগ্রামে দুদিন রাস্তায় ঘুরে বেড়ায়। পরে বন্দর থানা এলাকায় একটি গ্যারেজে কাজ নেয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, সিআইডি সোমবার রাতে চট্টগ্রামের বন্দর থানা এলাকা থেকে শাহীন মুন্সীকে গ্রেফতার করে। প্রেস ব্রিফিংয়ে আরও বলা হয়, শাহিন মুন্সী প্রেম করে সুমাইয়ার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। পরে তাকে বিয়ে করতে অস্বীকার করলে সুমাইয়া শাহিন মুন্সীর বিরুদ্ধে আদালতে ধর্ষণের মামলা করেন। পরে শাহিন মুন্সী ৩ মাস কারাভোগ করার পরে বিয়ের শর্তে জামিনে এসে সুমাইয়াকে বিয়ে করেন। বিয়ের পরে তাদের মধ্য পারিবারিক কলহ চলতে থাকে। এই পারিবারিক বিরোধের জের ধরে সুমাইয়া ও তার শিশু কন্যা সামিরাকে হত্যা করে।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ১৩ জুলাই, ২০২১, ৯:৩৯ পিএম says : 0
    এই সমস্ত ঘটনা পেপারে না দিয়ে,যেহেতু দোষী সাব্যস্ত হয়েছে,তাকে ক্রস ফায়ার করে হত্যা করে দেওয়া ভালো,অন্নথায় এই গুলি দেখে আরো লোক এই সমস্ত করবে।
    Total Reply(0) Reply
  • md mamun mia ১৩ জুলাই, ২০২১, ৯:৪৫ পিএম says : 0
    ফাঁসি চাই
    Total Reply(0) Reply
  • md mamun mia ১৩ জুলাই, ২০২১, ৯:৪৫ পিএম says : 0
    ফাঁসি চাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ