Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরে জেলি মেশানো ৩৫ মণ চিংড়ি জব্দ

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৩:৪৬ পিএম

চাঁদপুরে বিষাক্ত জেলি মেশানো ৩৫ মণ চিংড়ি জব্দ করেছে কোস্টগার্ড। সোমবার (১২ জুলাই) ভোরে সদর উপজেলার হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে চিংড়িগুলো জব্দ করা হয়। পরে মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে চিংড়িগুলো মাটিতে পুঁতে ফেলা হয়েছে।

কোস্টগার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আমিরুল হক বলেন, হরিনা ফেরিঘাট সংলগ্ন এলাকা দিয়ে বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি বাজারজাত করার জন্য নিয়ে যাওয়া হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। ফেরিঘাট এলাকায় মেঘনা নদীর পাড়ে কোস্টগার্ডকে দেখে জেলিযুক্ত চিংড়ি রেখে পালিয়ে যায় পাচারকারীরা। এজন্য কাউকে আটক করা সম্ভব হয়নি। ওই স্থান থেকে ৬৭ বক্সে থাকা ১৪০০ কেজি (৩৫ মণ) বিষাক্ত জেলিযুক্ত চিংড়ি জব্দ করা হয়।

আমিরুল হক আরো বলেন, কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, ডাকাতি দমন ও মৎস্য সম্পদ সংরক্ষণে কোস্টগার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জব্দ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ