Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বরগুনার বেতাগীতে দুর্ধর্ষ ডাকাতি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৯:১১ পিএম

বরগুনার বেতাগীতে গভীর রাতে মজিবুর রহমান মধু মিয়ার বসতঘরে দুর্ধর্ষ ডাকাতি, ১ লক্ষ ২৫ হাজার টাকা,৬ বড়ি স্বর্ণ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এবং ডাকাতদের হামলায় মধু মিয়ার মেয়ে জিন্নাত জাহান জলি, তার স্ত্রী ফরিদা সহ ৪ জন গুরুত্বর আহত হয়েছে ।

মজিবুর রহমান মধু মিয়া উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়নের কিসমত ছোট মোকামিয়া গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী পরিবার জানায়, শনিবার গভীর রাতে পাকা বসতঘরের পিছনের গ্রিল কেটে ডাকাত দলের ২০ থেকে ২৫ জন বসতঘরে প্রবেশ করে ঘরের লোকজনকে বেধে এলোপাথাড়ি মারধর শুরু করে।

তারা আরও বলেন, ইতিপূর্বে হয়ে যাওয়া ইউপি নির্বাচন ইস্যুকে কেন্দ্র করে এ ডাকাতির সূত্রপাত ঘটে। ফারুক হোসেন খোকন ও মারুফ এদের মধ্যে ইতিপূর্বে নির্বাচনী প্রতিহিংসা চলে আসছিল এবং মধু মিয়ার ছেলে সোহাগ ফারুক হোসেন খোকনের সমর্থক ছিলেন। ভুক্তভোগীরা এ ঘটনায় প্রার্থী মারুফকে দায়ী করেন।

বেতাগী উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, বর্তমান ইউপি চেয়ারম্যান ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার মামলা করবেন বলে জানান তারা।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, এ বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি, আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরগুনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ