Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে থ্রী-হুইলারে নারী যাত্রীর শ্লীলতাহানির চেষ্টাকারী চালক গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৫:৪৫ পিএম

বরিশাল মহানগর পুলিশ থ্রী-হুইলারে এক নারীর শ্লীলতাহানির চেষ্টাকারী চালক আলÑআমীনকে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করে শুক্রবার আদালতে হাজির করে জেল হাজতে পাঠিয়েছে। বরিশালে চিকিৎসাধীন শ্বাশুড়ির জন্য জরুরী প্রয়োজনে টাকা নিয়ে বৃহস্পতিবার বাবুগঞ্জ কলেজগেট থেকে বরিশালের উদ্দেশ্যে যাত্রী বিহীন একটি থ্রীÑহুইলারে ওঠে ঐ নারী। পথিমধ্যে বাঁশগাড়িÑতালতলায় চালক আল-আমিন গাড়ি থামিয়ে প্রশ্রাবের কথা বলে নেমে যায়। এরপর বৃষ্টির অযুহাতে গাড়ির দু পাশের পর্দা আটকানোর কথা বলে ভেতরে প্রবেশ কে যাত্রী ঐ নারীর সাথে অশালীন কথা বলার পাশাপাশি স্পর্শকাতর স্থানে হাত দেয়ার চেষ্টা করে। এসময় ঐ নারী বাঁধা দেয় এবং সাহায্যের জন্য চিৎকার করলে আসামীর হাতে থাকা পুরাতন ও ময়লা কাপড় দিয়ে মুখ চেপে শ্লীলতাহানি চেষ্টা করে। ধস্তাধস্তির একপর্যায়ে ঐ নসারী সজোরে ধাক্কা দিয়ে আল আসীনকে ফেলে দিয়ে রাস্তায় নেমে চিৎকার করলে চালক গাড়ীটি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

ঐ নারী বিষয়টি পুলিশকে অবহিত করার পরে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এএসআই কামাল উদ্দিন সহ সঙ্গীয় পুলিশ কর্মীরা সুকৌশলে বৃহস্পতিবার সন্ধায় এয়ারপোর্ট থানার লাকুটিয়া সড়কের ঝরঝরিয়া তলা বাজার থেকে আল-আমিন (২২) কে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসায় আসামী ঘটনার সত্যতা স্বীকার করেছে বলে বিএমপি’র মিডিয়া সেল থেকে বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ