Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহী বাঘার আড়ানী পৌর মেয়র ঈশ্বরদীতে গ্রেফতার

বাঘা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১:৩৮ পিএম

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৯জুলাই) ভোর ৫টার সময় পাবনা জেলার ইশ্বরদীর পাকশী এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন রাজশাহী জেলা পুলিশ।
রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি দল এএসপি (ডিএসবি) রুবেল আহমেদ এবং ডিবি ইন্সপেক্টর আতিকের নেতৃত্বে পাবনা জেলার ঈশ্বরদী থানার পাকশীতে অভিযান চালিয়ে তার স্ত্রীর বোন জামাই এর বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। এ সময় রজন তার স্ত্রীর ছোট ভাই সহযোগিকেও গ্রেফতার করা হয়। এর পর তাকে নিয়ে অভিযান চালানো হয় উপজেলার আড়ানী মেয়রের নিজ বাড়িতে। এ সময় বাড়িতে তল্লাশী চালিয়ে তার দেখানো মতে চার বোতল ফেন্সিডিল, ১০০ গ্রাম গাঁজা, নগদ ১লক্ষ ৩২ হাজার টাকা এবং দেশীয় ধারালো চাকু উদ্ধার করা হয়েছে।
উল্লেখ্য, গত (৭ জুলাই) তার বাড়িতে অভিযান চালিয়ে ৪টি অস্ত্র ও ৪৩ রাউন্ড গুলিসহ মাদকদ্রব্য এবং ৯৪লক্ষ ৯৮হাজার টাকা উদ্ধার করেছিল রাজশাহী জেলা পুলিশ। সে সময় মেয়রের স্ত্রী ও দুই ভাতিজাকে গ্রেফতার করে পুলিশ। তখন থেকেই মেয়র মুক্তার আলী পলাতক ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ