Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়ানীর মেয়র মুক্তার অবশেষে ঈশ্বরদীতে গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১০:২০ এএম

রাজশাহীর আড়ানী পৌরসভার মেয়র মুক্তার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোর ৫টার দিকে পাবনার ঈশ্বরদীর পাকশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন।

তিনি জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার একটি দল এএসপি (ডিএসবি) রুবেল আহমেদ এবং ডিবি ইন্সপেক্টর আতিকের নেতৃত্বে পাবনা জেলার ঈশ্বরদী থানার পাকশীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এর পর তাকে নিয়ে অভিযান চালানো হয় বাঘা উপজেলার আড়ানীতে মেয়রের নিজ বাড়িতে। এ সময় বাড়িতে তল্লাশী চালিয়ে তার দেখানো মতে চার বোতল ফেন্সিডিল, একশত গ্রাম গাঁজা, নগদ এক লাখ টাকা এবং দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, গত ৭ জুলাই তার বাড়িতে অভিযান চালিয়ে চারটি আগ্নেয়াস্ত্র ও ৪৩ রাউন্ড গুলিসহ মাদকদ্রব্য এবং প্রায় এক কোটি টাকা উদ্ধার করেছিল রাজশাহী জেলা পুলিশ। সে সময় মেয়রের স্ত্রী ও দুই ভাতিজাকে গ্রেপ্তার করে পুলিশ। তখন থেকেই সে পলাতক ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ