Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৩১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ৪

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৮:৪৪ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৩১ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১৭৬৪ জনে। এদিকে করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় জেলায় ৪ জন মারা গেছে। তারা হলেন লালমনিরহাট সদর উপজেলার পৌরসভার থানাপাড়া এলাকার রহিমা বেগম (৭২), মোঃ জেবায়ের হেসেন তারা মিযা (৬০), আদিতমারী উপজেলার সারপুকুর কান্তেশ্বর এলাকার বিনয় কুমার রায় (৪৭), পাটগ্রাম উপজেলার মির্জারকোট এলাকার আবু তালেব (৭৩)। বিষয়টি ৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার নির্মলেন্দু রায় নিশ্চিত করেছেন।

জানা যায়,গত ৭ জুলাই বুধবার লালমনিরহাট সিভিল সার্জন অফিস থেকে ১২১ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় রিপোর্টে তাদের মধ্যে লালমনিরহাট সদর উপজেলার ১৩ জন, আদিতমারী উপজেলার ২ জন, কালীগঞ্জ উপজেলার ৭ জন, হাতীবান্ধা ২ জন, পাটগ্রাম উপজেলার ৭ জন, এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল সার্জন অফিস নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ১৭৬৪ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় মোট ১২৬৭ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। এবং গত ২৪ ঘন্টায় ৪ জন সহ জেলায় মোট ৩৭ জন মারা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লালমনিরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ