Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মধ্যরাতে অক্সিজেন দিল পুলিশ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৬:৩৮ পিএম

রাত ৩ টা। হঠাৎই শ্বাসকষ্ট বেড়ে যায় স্কুল শিক্ষিকা শিখা বড়ুয়ার (৬৮)। ঘরের অক্সিজেন শেষ। দোকানও বন্ধ। শেষে ফোন করেন থানায়। থানা থেকেই অক্সিজেন নিয়ে আসে পুলিশ। বুধবার রাতে চট্টগ্রামের ডবলমুরিং থানার মোগলটুলি এলাকায় এ ঘটনা ঘটে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ' রাত ৩টার দিকে শিক্ষিকার পরিবার থেকে ফোন দেওয়া হয়। উনার শ্বাসকষ্ট ছিল।অক্সিজেন শেষ হয়ে যাওয়ায় আরেকটি অক্সিজেনের প্রয়োজন হয়। আমাদের থানার পক্ষ থেকে সেই অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হয়।

স্কুল শিক্ষিকা শিখা বড়ুয়া পটিয়া উপজেলার বরিয়া গ্রামের ডাঃ বিমলেন্দু বড়ুয়ার স্ত্রী। তার ছেলে খুলনায় থাকেন। চট্টগ্রামে তিনি মোগলটুলী বড়ুয়া পাড়া থাকেন মেয়ের বাসায়। তিনি শ্বাসকষ্টের রোগী। গতকাল রাতে উনার শ্বাসকষ্ট বেড়ে যায়। এসময় বাসায় থাকা অক্সিজেন শেষ হয়ে যায়। আরও অক্সিজেনের প্রয়োজন হয়। কিন্তু অত রাতে দোকান সব বন্ধ ছিল। শেষে তারা ডবলমুরিং থানায় ফোন করলে থানা থেকেই অক্সিজেন সিলিন্ডার বাসায় নিয়ে আসে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ