Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৩ যুবক গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৭:১১ পিএম

খুলনা মহানগরীর হরিণটানা এলাকায় এক কিশোরীকে গণধর্ষণ মামলায় ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হল, হরিনটানা ইসলাম নগর আজমিরার বাড়ীর ভাড়াটিয়া মৃত রাজআলীর ছেলে আবেদিন (১৯) ও ইসলাম নগর মালার বাড়ীর ভাড়াটিয়া রায়হান গাজীর ছেলে রাইসুল (১৮) ও হরিণটানা ইসলামনগর রনি মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মৃত মুকুল গাজীর ছেলে মোঃ মেহেদী হাসান ওরফে ফয়সাল (১৮)।

পুলিশ জানায়, গত ৪ জুলাই হরিনটানা থানায় দায়ের হওয়া গণ-ধর্ষণ মামলায় বাদী উল্লেখ করেন, তার নিজ মেয়েকে (১৪) আসামী হাসিব ও মেহেদীসহ অজ্ঞাত আরও ২ জন হরিনটানা থানা এলাকায় ধর্ষণ করে। তারই প্রেক্ষিতে হরিণটানা থানার একটি টিম হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হকের নেতৃত্বে গতকাল ৫ জুলাই রাতে আসামী আবেদিন (১৯)কে পাইকগাছা এলাকা থেকে এবং রাইসুল (১৮) কে ফুলতলা থেকে গ্রেফতার করা হয়। দুই আসামী ঘটনার সত্যতা স্বীকার করে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলামের আদালতে স্বীকারোক্তীমূলক জবানবন্দী প্রদান করেছে।

এছাড়া, থানার অপর একটি টিম আজ ৬ জুলাই ফরিদপুর জেলার নগরকান্দা থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মেহেদী হাসান ওরফে ফয়সাল (১৮) কে গ্রেফতার করেন। আসামী ফয়সালও ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ