Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় অকারণে ঘোরাঘুরি করায় ১১৩ জনকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১০:৩২ পিএম

করোনার কঠোর লকডাউনের পঞ্চম দিন আজ সোমবার খুলনার বিভিন্ন স্থানে অকারণে ঘোরাঘুরি করায় ১১৩ জনকে ৭৮ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে।

খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জানান, দেশব্যাপী করোনা সংক্রমণের হার দ্রুত বেড়ে যাওয়ার প্রেক্ষিতে গত ১ জুলাই থেকে সারাদেশে কঠোর বিধি-নিষেধ আরোপিত হয়েছে। সমগ্র দেশের ন্যায় খুলনা জেলাতেও সরকারি নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতকল্পে আজ সকাল থেকেই মহানগরে ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং উপজেলায় স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)-গণের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে।

খুলনা মহানগরী ও উপজেলায় স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধি নিষেধ নিশ্চিতকরণে ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে মোট ১১৩টি মামলায় ১১৩ জনকে ৭৮ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে পুলিশ, আনসার, বিজিবি, সেনাবাহিনীসহ সকল সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের সহায়তা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ