Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘প্রধানমন্ত্রী প্রত্যেকের টিকা নিশ্চিতে কাজ করছেন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০১ এএম

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক মানুষের টিকা প্রাপ্তি নিশ্চিতের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি প্রত্যেককে স্বাস্থ্য সম্মতভাবে চলার নির্দেশনা দিয়েছেন। প্রধানমন্ত্রী করোনাকালীন সময়ে যা যা করা দরকার, সেই ব্যবস্থা নিয়েছেন।

গতকাল করোনা মহামারী প্রতিরোধে ভোলার সদর উপজেলার ইলিশা ইউনিয়নে স্থানীয় প্রশাসনের লকডাউন বাস্তবায়ন অভিযানকালে ঢাকা থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, করোনা এখন মহামারী আকার ধারণ করেছে। এই ব্যাপারে যদি আমরা সতর্ক না হই, তাহলে আরো ক্ষতির সম্মুখিন হতে হবে। সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ব্যবহার করার পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলারও আহবান জানান তিনি।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতা আরো বলেন, করোনাকালে গরীব-দুখি মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা। মসজিদের ঈমাম ও মুয়াজ্জিনরাও এ থেকে বাদ যায়নি। এসময় তোফায়েল আহমেদ গ্রামের সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, করোনা উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করাতে হবে। ঘরে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। ২ নং ইলিশা ইউনিয়ন পরিষদ চত্ত¡র সংলগ্ন এলাকায় জনসাধারণকে সতর্ককরণে আরো বক্তব্য দেন, জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার সরকার মো. কায়সার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ