Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে অস্ত্র দিয়ে প্রতিবেশীকে ফাঁসাতে গিয়ে নিজেই অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৭:১৫ পিএম

মাদারীপুরে প্রতিবেশীর ঘরে অস্ত্র রেখে ফাঁসাতে গিয়ে নিজেই অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন । র‌্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল শনিবার সকালে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নমশুদ্রকান্দি এলাকায় অভিযান চালিয়ে সুবহান মাদবরের বসত বাড়ির রান্না ঘরে তল্লাশী করে একটি দেশীয় তৈরী পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককলেটসহ আইয়ুব আলী মাদবরকে (৫৫) গ্রেফতার করে । গ্রেফতারকৃত আসামী আইয়ুব আলী মাদবর একই এলাকার মৃত তাহের আলী মাদবরের ছেলে ।

শনিবার রাতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, র‌্যাব-৮ এর একটি চৌকস আভিযানিক দল কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শনিবার সকাল সাড়ে ৫টার সময় অভিযান চালিয়ে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নমশুদ্রকান্দি এলাকার সুবহান মাদবরের বসত বাড়ির দক্ষিন প্রান্তে পরিত্যক্ত রান্না ঘরের মাচাং হতে দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ এবং ১২টি ককটেলসহ আইয়ুব আলী মাদবরকে (৫৫) গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে ও তার সহোদর পলাতক আসামী মোঃ কাইয়ুম ওরফে শের-এ আলী (৪০) পূর্ব শত্রুতার আক্রশে তাদের প্রতিবেশী সুবহান মাদবরের ছেলে মোঃ এরশাদ মাদবরের (৩০) পরিবাকে মিথ্যা মামলায় ফাঁসানোর হীন উদ্দেশ্যে তাদের বসত বাড়ির দক্ষিন প্রাান্তের পরিত্যক্ত রান্না ঘরের মাচাং উপর উদ্বারকৃত মালামাল সমূহ রেখে আসে। গ্রেফতারকৃত আসামীকে উদ্ধারকৃত দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১২ টি ককটেলসহ শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ