Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জ হতে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৫:৩৪ পিএম

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ৩ জুলাই সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার সুইপার কলোনীস্থ হরিজন সমাজ সংঘের সামনে পাকা রাস্তার উপর পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহকালে ৩ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ঃ ১। মোঃ রাসেল (২৮), ২। সঞ্জু দাশ (৩৩) ও ৩। অভিনন্দি (২৫)। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ৩৯ পুরিয়া হেরোইন ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত’দেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ রাসেল (২৮) বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বালিগ্রাম এলাকার মোঃ আব্দুল মালেক খান এর ছেলে, সঞ্জু দাশ (৩৩) ডিএমপি, ঢাকার বংশাল থানাধীন, সিটি কলোনী এলাকার শংকর দাশের ছেলে এবং অভিনন্দি (২৫) চাঁদপুর জেলার সদর থানাধীন পশ্চিম শ্রী রমেদি এলাকার মৃত চিত্তরঞ্জণ নন্দির ছেলে। আসামীদের বাড়ি ভিন্ন জেলায় হলেও তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করার পাশাপাশি অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ