Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরের মধুখালীতে ৫৩৯ বোতল ফেন্সিডিল ও ট্রাক সহ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৫:১৩ পিএম

র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের দক্ষিণ পশ্চিম সীমান্তবর্তী যশোর-বেনাপোল, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার সীমান্ত এলাকা দিয়ে ভারত হতে আগত অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে মাগুরা-ফরিদপুর সড়ক ব্যবহার করে দেশের বিভিন্ন এলাকার মাদক ব্যবসায়ীদের নিকটে পাইকারী বিক্রয় করে থাকে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ২৬/০১/২০২০ইং তারিখ গভীর রাতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, মাদক ব্যবসায়ী চক্র মাগুরা-ফরিদপুর রুট ব্যবহার করে ফেন্সিডিলের একটা বড় ধরনের চালান বিক্রয়ের জন্য নিয়ে যাবে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একাধিক টিম মাগুরা-ফরিদপুর রুটের বিভিন্ন পয়েন্টে আবস্থান গ্রহন করে ২৭/০১/২০২০ খ্রিঃ সকাল ০৮.৩০ ঘটিকার সময় ফরিদপুর জেলার মধুখালী থানাধীন বাগাট বাজারস্থ বাগাট উচ্চ বিদ্যালয় এর সামনে মাগুরা-ফরিদপুর মহাসড়কের উপর হতে স্থানীয় সাক্ষীদের উপস্থিতিতে একটি ট্রাক তল্লাশী করে ৫৩৯ (পাঁচশত ঊনচল্লিশ) বোতল অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে এবং আসামী ০১। মোঃ রাব্বী হাসান (২০), পিতা-আঃ রাজ্জাক, সাং-মহারাজপুর, ০২। মোঃ রাসেল শেখ (২২), পিতা-মৃত নুর মোহাম্মদ শেখ, সাং-মীরগি, উভয় থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর’দ্বয়কে গ্রেফতার করে। এ সময় আসামীদের হেফাজত থেকে মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি সিমকার্ডসহ ০২টি মোবাইল ফোন, মাদক বিক্রিত নগদ-১৬০০/-(এক হাজার ছয়শত) টাকা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করা হয়। পরবর্তীতে আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদ করে তাদের স্বীকারোক্তি থেকে জানা যায় যে, ধৃত আসামীগণ উক্ত বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে তাদের হেফাজতে থাকা ট্রাকে করে পরিবহন করেছিলো এবং তারা দীর্ঘদিন যাবৎ অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল কুষ্টিয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে দেশের বিভিন্ন স্থানের মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী বিক্রয় করে থাকে।
উদ্ধারকৃত মাদকদ্রব্য ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে ফরিদপুর জেলার মধুখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন আছে ও উক্ত চক্রের অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ