Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাফত মজলিসের নেতা আবু তৈয়ব মন্ডলের দাফন সম্পন্ন আমীর ও মহাসচিবের গভীর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৫:১১ পিএম

খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য রংপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক মাস্টার আবু তৈয়ব মন্ডল (৭৫) আজ ভোর রাতে রংপুর শহরের আশরতপুরস্থ নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ বহুগুনগ্রাহী রেখে যান। আজ বাদ যোহর রংপুর শহরের চকবাজার স্কুল মাঠে জানাজা শেষে গ্রামের বাড়ী গাইবান্ধার সাদুল্লাহপুর উপজেলার রওশনবাগের তুলশি ঘাটের পারিবারিক গোরস্তানে তার লাশ দাফন করা হয়।
খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য মাস্টার আবু তৈয়ব মন্ডলের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ ইসহাক ও ভারপ্রাপ্ত মহাসচিব এডভোকেট জাহাঙ্গীর হোসাইন বলেন, মাস্টার আবু তৈয়ব মন্ডল ছাত্র জীবন থেকে মৃত্যুর পূর্ব পর্যন্ত খেলাফত প্রতিষ্ঠার আন্দোলনে সম্পৃক্ত ছিলেন। তাঁর মৃত্যুতে সৃষ্ট শূন্যতা পূরণ হবার নয়।
শোক বাণীতে নেতৃদ্বয় মাস্টার আবু তৈয়ব মন্ডলের রুহের মাগফিরাত কামনা করেন ও তাঁর জন্য জান্নাতের সুউচ্চ মাকাম প্রার্থনা করে মহান আল্লাহর দরবারে দু’য়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মরহুম মাস্টার আবু তৈয়ব মন্ডলের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও বৃহত্তর রংপুর জোনের পরিচালক মাস্টার সিরাজুল ইসলাম, রংপুর জেলা সভাপতি মাওলানা আশ্রাফুল আলম ও সাধারণ সম্পাদক আহমদ আলী মোল্লা, রংপুর মহানগর সভঅপতি অধ্যাপক তৌহিদুর রহমান মন্ডল রাজু ও সাধারণ সম্পাদক হাফেজ নূরুন্নবী, গাইবান্ধা জেলা সভাপতি অধ্যাপক একেএম গোলাম আজম ও সাধারণ সম্পাদক মাওলানা কাজী আবু সাঈদ খুদরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ