Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ৫ ঘন্টায় ৩২ জনকে জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৪:০০ পিএম

লকডাউনের তৃতীয়দিনে আজ শনিবার সকাল ১০ টা থেকে থেকে দুপুর ৩ টা পর্যন্ত প্রায় ৫ ঘন্টায় মহানগরীর বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩২ জনকে ১৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান রয়েছে।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, লকডাউন অমান্য করে অযথা বাইরে ঘোরাঘুরি, দোকান খোলা রাখাসহ স্বাস্থ্য সুরক্ষা বিধি না মানায় তাদের জরিমানা করা হয়।

খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদার জানান, সমগ্র দেশের ন্যায় খুলনা জেলাতেও সরকারি নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতকল্পে আজ সকাল থেকেই মহানগরে ৪ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এবং উপজেলায় স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)-গণের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। খুলনা মহানগরীতে স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধি নিষেধ নিশ্চিতকরণে এখন পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনাকালে মোট ৩২টি মামলায় ৩২ জনকে ১৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে পুলিশ, আনসার, বিজিবি, সেনাবাহিনীসহ সকল সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নিরলসভাবে কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লকডাউন

৭ এপ্রিল, ২০২২
১৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ